কাশ্মীর ইস্যু নিয়ে রাহুলকে তুলোধোনা করলেন জাভড়েকর

প্রকাশ জাভড়েকর

কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে তুলোধনা করলেন বিজেপির মুখপাত্র প্রকাশ জাভড়েকর। সাংবাদিক বৈঠকে তিনি বলেন, রাহুল গান্ধী মিথ্যে বলছেন। কাশ্মীরে মানুষ মরছে এই তথ্য তিনি কোথা থেকে পেলেন? কাশ্মীর নিয়ে পুরো উল্টো সুর রাহুল গান্ধীর গলায়। পরিস্থিতির চাপে পড়ে বয়ান বদল তার । মন থেকে নয়।

হুহুন্ধী কাশ্মীরে পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গেলে তাঁকে শ্রীনগর বিমানবন্দর থেকেই ফেরত্ পাঠানো হয়। এর পর রাহুলের অভিযোগ, কাশ্মীরে বেশ কিছু জায়গায় হিংসার খবর মিলছে । কাশ্মীরের পরিস্থিতি স্বাভাবিক নয় বলেই তাঁদের ঢুকতে দেওয়া হচ্ছে না। মানুষও মরেছে বলে অভিযোগ করেন রাহুল। তাঁর এই মন্তব্যের কড়া সমালোচনা করে বিজেপি।

রাহুল গান্ধী টুইট করে জানান যে , কাশ্মীর সমস্যা অভ্যন্তরীণ বিষয়। কংগ্রেসের তরফেও একই কথা বলা হয়।  রাহুল গান্ধীর কথায় “কাশ্মীরে হিংসার পিছনে পাক মদত রয়েছে। কাশ্মীর নিয়ে অন্য কোনও দেশের নাক গলানোর জায়গা নেই।” প্রকাশ জাভড়েকর  এই দিন বলেন, রাহুলের মন্তব্যকে হাতিয়ার করে রাষ্ট্রসঙ্ঘে অভিযোগ জানাচ্ছে পাকিস্তান। দেশের কাছে লজ্জা বলে তোপ দাগেন জাভড়েকর। জাভরেকারের দাবি, কাশ্মীরে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোনও মৃত্যুর খবর নেই। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে কটাক্ষ করে রণদীপ সুরজেওয়ালা বলেন, দেশের ভুল তথ্যপ্রদানকারী মন্ত্রী।

The post কাশ্মীর ইস্যু নিয়ে রাহুলকে তুলোধোনা করলেন জাভড়েকর appeared first on Gerua Bangla.

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 12-05-2021 appeared first on satsakal.com.