দিলীপ ঘোষকে গো-ব্যাক স্লোগান, সকালেই উত্তপ্ত লেকটাউন

শুক্রবার সকালে যে বিজেপি সাংসদ তথা দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ লেকটাউনের দক্ষিণদাঁড়িতে হাজির হবেন এবং চায়ে পে চর্চায় দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে মিলিত হবেন সে কর্মসূচি আগেই নির্ধারিত হয়েছিল। ফলে শুক্রবার ভোর থেকেই সেখানে বিজেপি কর্মীরা ভিড় জমাতে থাকেন। পাল্টা তৃণমূল কর্মীরাও হাজির হন সেখানে। ক্রমশ পারদ চড়তে থাকে। এরমধ্যেই দিলীপ ঘোষ সেখানে হাজির হন। চায়ের দোকানে এসে বসেন। দিলীপ ঘোষ ঢুকতেই শুরু হয় গো ব্যাক ধ্বনি। তখন সকাল ৭টা। তৃণমূল স্লোগান দিতে থাকে। কর্মীরা গো ব্যাক বলতে থাকেন। এই অবস্থায় বাধা দিতে এগিয়ে আসেন বিজেপি সমর্থকেরা। ফলে উত্তেজনার পারদ চড়ে।

দিলীপবাবু ওখানে বসে চা শেষ করে এলাকা ছেড়ে বেরিয়ে যান। দিলীপ ঘোষ জানিয়েছেন, এটা তাঁর কাছে নতুন নয়। আগেও তাঁকে এই পরিস্থিতির শিকার হতে হয়েছে। তৃণমূল যে তাঁকে কতটা ভয় পায় তা এদিন ফের প্রমাণ হল বলেও জানিয়েছেন তিনি। সেইসঙ্গে তাঁর কটাক্ষ, তিনি যেখানেই যান তৃণমূল কর্মীরা তাঁকে এভাবেই প্রচার দেন।

লেকটাউন এলাকার বিধায়ক তথা রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু পাল্টা বলেন, দিলীপবাবু চা খেতে আসার জায়গা ভুল নির্বাচন করেছেন। এখান থেকে তৃণমূল অনেক দিন ধরে জিতে আসছে। এখানে মানুষের মধ্যে ক্ষোভ রয়েছে। বছরে ২ কোটি বেকারের চাকরির প্রতিশ্রুতি দিয়েও কথা রাখছে না কেন্দ্র। ফলে সেই ক্ষোভেরই স্বতঃস্ফূর্ত বহিঃপ্রকাশ ঘটেছে এদিন।

The post দিলীপ ঘোষকে গো-ব্যাক স্লোগান, সকালেই উত্তপ্ত লেকটাউন appeared first on Sabuj Bangla.

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 06-05-2021 appeared first on satsakal.com.