নয়া উদ্যোগ নিউ আলিপুর কলেজের জার্নালিজম বিভাগের

বছরে ৩৬৫ দিন যাদের জন্য আমরা স্বাধীনভাবে রাস্তাঘাটে চলাফেরা করতে পারি তা হল পুলিশ – প্রশাসন। আর সেই পুলিশ – প্রশাসনের জন্যই এবার  নয়া উদ্যোগ নিল নিউ আলিপুর কলেজের জার্নালিজম এন্ড মাস কমিউনিকেশন বিভাগ।

শ‍্যাম বিশ্বাস | উওর২৪পরগনা | উৎসবের দিন হোক বা পুজো পার্বণই হোক, সারা বছরই তাদের পরিবারকে দূরে সরিয়ে সাধারণ মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন, সেই পুলিশ প্রশাসন যাতে তাদের পরিবারের অভাব বুঝতে না পারে তারই জন্য নয়া উদ্যোগ নিল নিউ আলিপুর কলেজের জার্নালিজম এন্ড মাস কমিউনিকেশন বিভাগ।

বৃহস্পতিবার ৭৩ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ও রবি ঠাকুরের সৃষ্টি রাখি বন্ধন উৎসব কে যথাযথ মর্যাদা দিতে নিউ আলিপুর কলেজের প্রিন্সিপাল ড. জয়দ্বীপ সারেঙ্গীর সাহায্যে এবং বিভাগীয় প্রধান ড. অমর্ত্য সাহার উৎসাহে প্রায় ২৫ জন ছাত্র – ছাত্রী বেহালা, বিধান নগর, ময়দান, হাজরা, কালীঘাট, বালিগঞ্জ, পার্কস্ট্রীট, ময়দান, গড়িয়াহাট সহ একাধিক থানা এলাকায় পুলিশ প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মরতদের হাতে রাখি বেঁধে মিষ্টিমুখ করিয়ে এক নতুন বন্ধুত্বের সূচনায় দিনটি ফ্রেমবন্দি করলো। বাদ গেলোনা ট্রাফিক পুলিশ থেকে হোমগার্ড, কনস্টেবল ও সিভিকরাও।
তাদেরই এই অভিনব উদ্যোগে খুশি কর্মরতরা। কাজের মাঝে ঋণ কিছুটা সময় কাটান কলেজ ছাত্র ছাত্রীদের সঙ্গে। কলেজ জীবনের স্মৃতি চারণা পাশাপাশি তাদের উদ্যোগকে সাধুবাদ জানান কর্মরতরা। কর্মরত পুলিশ প্রশাসনের পাশাপাশি এদিন ছাত্রছাত্রীরা পথ শিশুদের হাতে রাখি বেঁধে তাদের কি মিষ্টি মুখ করান। এক অভিনব উদ্যোগ এই উদ্যোগকে সাধারণ মানুষ থেকে পথ চলতি মানুষ সকলেই সাধুবাদ জানিয়েছেন পুলিশ প্রশাসন আমাদের জাতির গর্ব তাই তারা ফিরে পাক তাদের নিজের স্বাধীনতা

The post নয়া উদ্যোগ নিউ আলিপুর কলেজের জার্নালিজম বিভাগের appeared first on southbengal.

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 12-05-2021 appeared first on satsakal.com.