বিজেপি সদস্য সংগ্রহ নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, উভয় পক্ষের জখম ১৫

শ‍্যাম বিশ্বাস | উওর ২৪ পরগনা: বসিরহাট মহকুমার হাড়োয়া ব্লকের কুলটি অঞ্চলের কামারগাঁথী গ্রামের ঘটনা।সোমবার সন্ধ্যেবেলা। বিজেপির সদস্য গ্রহণ চলছিল তখন তৃণমূল কংগ্রেসের ১০ থেকে ১৫  জনের একটি বিশাল বাহিনী এসে ইট লোহার রড শাবল এবং কাঠের চ‍্যালা নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। পাল্টা হামলা চালায় বিজেপি নেতা-কর্মী-সমর্থকরা, সংঘর্ষ বেধে যায় উভয় পক্ষের মধ্যে জখম ১৫ হাড়োয়া হাসপাতালে বেশ কয়েকজনকে ভর্তি করা হয়েছে অভিযোগ পাল্টা অভিযোগ, হাড়োয়া থানায়।

অভিযোগ দায়ের করা হয়েছে হাড়োয়া থানায় এই ঘটনায় মহিলা ও ছাত্র, ছাত্রী বাদ যাইনি, সংঘর্ষে যখমের  মধ্যে তৃণমূলের পঞ্চায়েত সদস্য সুন্দরী মন্ডল সহ ৬ জন আক্রান্ত ,পাল্টা বিজেপি হামলা চালালে তাদের মধ্যে তিনজন গুরুতর জখম হয়েছে ,একজনের মাথায় সেলাই পড়েছে।

আহতরা তৃণমূলের মৃত্যুঞ্জয় মন্ডল, মহিলা পঞ্চায়েত মেম্বার সুন্দরী মন্ডল,বাপ্পা মন্ডল, সঞ্জয় মন্ডল, এছাড়া আক্রান্ত বিজেপির ৪০ বছরের ঝন্টু মণ্ডল, ৪৫ বছরের বিজলী মণ্ডল, ১৬ বছরের সুসমিতা মণ্ডল, সহ আরও আট জন আহত হয়েছেন।  স্কুল ছাত্রী ও হামলার শিকার হয়েছেন গুরুতর আহতদের হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে, হাড়োয়া থানায় অভিযোগ দায়ের করেছেন আহতদের পরিবারের লোক জন। বিজেপির নেতৃত্ব, মঙ্গলবার সকাল বেলা ১০ জন তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে, পাল্টা তৃণমূল ১১ জন বিজেপি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে, অভিযোগ পাল্টা অভিযোগের উত্তপ্ত হাড়োয়া কামারগাতী গ্রাম ।

ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী রয়েছে, এর পিছনে প্রতিবেশী সংক্রান্ত অশান্তি, না গ্রাম্য বিবাদ, না জমি সংক্রান্ত গন্ডগোল, না পুরনো শত্রুতার জেরে সংঘর্ষ। পুরো বিষয়টির তদন্তে নেমেছে হাড়োয়া থানার পুলিশ।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 06-05-2021 appeared first on satsakal.com.