টাকিতে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতির ওপর হামলা, অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে

শ‍্যাম বিশ্বাস (উত্তর ২৪ পরগনা): বসিরহাট মহাকুমার হাসনাবাদ থানার টাকি পৌরসভার, টাকি শহরের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ও শিক্ষক চিনময় মণ্ডলের ওপর প্রকাশ্য দিবালোকে হামলার অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

সোমবার দুপুরে টাকি থুবামোড় বাজার এলাকায় যুব সভাপতির ওপর এ হামলা চালায় কয়েক জন দুষ্কৃতী। হঠাৎ পিছন থেকে এসে লোহার রড বাশ লাঠি নিয়ে তাকে বেধড়ক মারধর করে, পাশাপাশি টাকি থুবা বাজার এলাকায় ভাঙচুর করে।

তারই প্রতিবাদে ব্যবসায়ীরা টাকি রোড অবরোধ করেন এবং তৃণমূল কর্মী সমর্থকরা এই ঘটনার জেরে হাসনাবাদ থানায় তিনজন বিজেপি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃণমূল কংগ্রেস।

এই অভিযোগ অস্বীকার করে বিজেপি বলেছেন, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে জের, এর সঙ্গে বিজেপি কোনরকমভাবে জড়িত নয়, বসিরহাট দক্ষিণ বিধানসভা তৃণমূল কংগ্রেস ২৩ হাজার ৩২০ ভোটে বিজেপির প্রতিদ্বন্দ্বী তারক ঘোষকে হারিয়ে পুনরায় এই বিধানসভা নিজেদের দখলে রেখেছে। চিনময় বাবু বলেন, আমি এইবার টাকি পৌরসভার ও শহরে সক্রিয়ভাবে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলাম, তাই চক্রান্ত করে আমাকে খুনের চেষ্টা করে বলে অভিযোগ।

এই ঘটনায় রাজনৈতিক উত্তেজনা তৈরি হয়েছে ঘটনাস্থলে র‍্যাপ ও বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

টাকি থুবা বাজার সমিতির সভাপতি বিকাশ রায়ের নেতৃত্বে দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করেন ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 12-05-2021 appeared first on satsakal.com.