তৃণমূল কর্মীদের খুনের চেষ্টা, অভিযোগ আইএসএফ-এর বিরুদ্ধে

শ‍্যাম বিশ্বাস (উত্তর ২৪ পরগনা): বসিরহাট মহকুমার মিনাখাঁ বিধানসভার হাড়োয়া থানার কুলটি গ্রাম পঞ্চায়েতের রাধানগর গ্রামের ঘটনা।

তৃণমূল কর্মীদের দাবি তৃণমূল যেভাবে বিধানসভা নির্বাচনের ফলাফলে নিরিখে এগিয়ে চলেছে সেই আনন্দ উচ্ছ্বাসে তারা রাস্তায় আনন্দ করছিল। ঠিক সেই সময় কিছু আইএসএফ কর্মী তারা হঠাৎই তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বাজি ছুড়তে থাকে। এবং তার প্রতিবাদ করলে ধারালো অস্ত্র দিয়ে বেপরোয়া ভাবে কোপাতে থাকে। ঘটনায় লুটিয়ে পড়ে ৩২ বছরের জাহাঙ্গীর মোল্লা, ২৮ বছরের আবির হোসেন মোল্লা, ৩০ বছরের মুস্তাকিন মোল্লা, ৪২ বছরের পিয়ার মোল্লা সহ সাতজন।

সঙ্গে থাকা তৃণমূল কর্মীরা তাদেরকে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতাল নিয়ে যায়। ইতিমধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসকেরা জানাচ্ছেন দুইজনকে রেফার করা হতে পারে কলকাতার আরজিকর মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাস্থলে হাড়োয়া থানার পুলিশ গিয়েছে। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। শুধুই কি রাজনৈতিক কারণ নাকি অন্য কোনো কারণ রয়েছে সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ১১ জন আইএসএফ কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের নাম কালাম মোল্লা, শহিদুল মোল্লা, শাহ আলম মোল্লা, কোহিনুর মোল্লা, জান্নাতুল মোল্লা, সামাদ মোল্লা, হাবিবুল্লাহ মোল্লা, মোতি মোল্লা, শাহিনুর মোল্লা ও মিজানুর মোল্লা সহ ১১ জনের বিরুদ্ধে হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ঐ অভিযোগের ভিত্তিতে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে রাধানগর গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.