অভিনন্দন বর্তমান এবার বড় পর্দায়!

অভিনন্দন বর্তমান এবার বড় পর্দায়। ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে নিশ্চয়ই সকলের মনে আছে। এবার তাঁকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। সূত্রের খবর যৌথভাবে এই সিনেমা প্রযোজনা করবেন সঞ্জয় লীলা বানসালি ও ভূষণ কুমার।

টুইট করে এই কথা জানিয়েছেন ভূষণ কুমার। লিখেছেন, দৃঢ় সংকল্প ও বীরত্বের গল্প। ২০১৯ সালের বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে সিনেমা ঘোষণা করে গর্বিত। দেশের সাহসী সেনাদের এই সিনেমাটি উৎসর্গ করছি। সিনেমাটির স্টোরি লিখবেন ও পরিচালনা করবেন অভিষেক কাপুর।

তবে এই সিনেমায় অভিনন্দন বর্তমানের চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: প্রয়াত মৌসুমী কন্যা পায়েল

চলতি বছর ১৪ ফেব্রুয়ারি ভারত শাসিত কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী হামলায় ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪৬ সদস্য নিহত হয়। হামলার দায় স্বীকার করে পাকিস্তানি জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মোহাম্মদ। এর কয়েকদিন পর পাকিস্তানের অন্তত ৫০ কিলোমিটার অভ্যন্তরে বালাকোট এলাকায় জঙ্গি বিমানের সাহায্যে সার্জিক্যাল স্ট্রাইক করে ভারত। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের আকাশে ভারতীয় যুদ্ধবিমান মিগ-২১ নিয়ে অনুপ্রবেশ করেন উইং কমান্ডার অভিনন্দন। যুদ্ধবিমানটি পাকিস্তানি সেনাবাহিনীর গুলিতে সেখানেই পড়ে যায়। পরে অভিনন্দনকে উদ্ধার করে নিজেদের জিম্মায় নেয় পাকিস্তান। যদিও পরবর্তী সময়ে তাঁকে ভারতে ফেরত পাঠানো হয়।

এরপর থেকেই এই ঘটনা নিয়ে সিনেমা তৈরির গুঞ্জন শোনা যায়। এমনকী এর আগে অভিনেতা বিবেক ওবেরয় এই ঘটনা নিয়ে ‘বালাকোট-দ্য ট্রু স্টোরি’ নামে সিনেমা নির্মাণের কথা ঘোষণা করেছিলেন।

এর আগে পাকিস্তানে সার্জিক্যাল স্ট্রাইকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। চলতি বছর মুক্তি পাওয়া এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল। বক্স অফিসে রীতিমতো সাড়া ফেলেছিল সিনেমাটি। অভিনন্দন বর্তমানকে নিয়ে সিনেমা করলেও বক্স অফিসে সিনেমাটি সাফল্য পাবে বলে মনে করছেন পরিচালক ও প্রযোজক দুজনেই। অভিনন্দন বর্তমান এবার বড় পর্দায়অভিনন্দন বর্তমান এবার বড় পর্দায়

 

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.