খাদ্যমন্ত্রীর নির্বাচনী প্রচারে রাস্তার দাবি তোলায় হুমকি মহিলা ভোটারকে

পিংকি বিশ্বাস (হাবড়া): দলনেত্রীর তথা মুখ্যমন্ত্রীর পরম্পরা অনুসরণ করলেন হাবড়ার তৃণমূল প্রার্থী তথা খাদ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করায় একাধিক বাংলাবাসীর জুটেছিল মাওবাদী, সিপিএম তকমা। এবার হাবড়ায় তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিকের নির্বাচনী প্রচারে এলাকার রাস্তার দাবি তুলে বিজেপির তকমা জুটল নিলিমা বিশ্বাস নামে এক মহিলা ভোটারের। শুধু তাই নয় খাদ্যমন্ত্রীর রোড় শো চলাকালীন প্রার্থীকে দাঁড় করিয়ে এলাকার ওই মহিলা কেন রাস্তা সারানোর দাবি জানালেন, এই নিয়ে ওই মহিলার ছবি তুলে রাখারও নিদান দিলেন খাদ্যমন্ত্রী। এখানেই শেষ নয়, পরে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন খাদ্যমন্ত্রী ও তার অনুগামীরা এমনই অভিযোগ তুলেছেন নিলিমা বিশ্বাস ও বিজেপি প্রার্থী রাহুল সিনহা। আরও অভিযোগ, খাদ্যমন্ত্রী ও শাসক দলের হুমকির কারনে ওই মহিলার স্বামী ভয়ে বাড়িথেকে বের হতে পাচ্ছেন না। স্বাভাবিক কারনেই নির্বাচনে প্রাক্কালে বিষয়টি বাড়তি অক্সিজেন যোগাচ্ছে বিরোধীদের। বিষয়টি প্রকাশ্যে আসায় শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা।

মঙ্গলবার দুপুরেই পরিবারটির সঙ্গে দেখা করেন বিজেপি প্রার্থী রাহুল সিনহা। রাহুল বাবুর দাবি, হারের ভয়ে প্রচারে মেজাজ হারাচ্ছেন প্রার্থী। তিনি যে ভাষায় ভোটারদের সঙ্গে কথা বলছেন তাতে বোঝা যাচ্ছেনা উনি মন্ত্রী, বিধায়ক না মস্তান। এলাকার অনুন্নয়ন নিয়ে প্রশ্ন তুলতেই তাকে রাজনৈতিক দলের তকমা লাগিয়ে হুমকি দেওয়া হচ্ছে। এর থেকেই বোঝাযায় রাজ্যবাসী কী অবস্থার মধ্যে দিন কাটাচ্ছেন।

তবে জ্যোতিপ্রিয় মল্লিক এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। তার পাল্টা দাবি, হার নিশ্চিত জেনে উদ্দেশ্যপ্রণোদিতভাবে জ্যোতিপ্রিয় মল্লিকের দিকে কালি ছোড়ার চেষ্টা করছে বিজেপি ও রাহুল সিনহা। হাবড়া বিধানসভা কেন্দ্রে যেভাবে উন্নয়ন হয়েছে তাতে কোন প্রশ্ন থাকার কথা নয়।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.