ওজন বাড়িয়ে বিপাকে পড়েছেন কঙ্কনা!

বরাবরই সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ফের আরও একবার সংবাদ শিরোনামে নাম উঠল কঙ্গনার। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার ‘থালাইভি’ সিনেমাটি। এই সিনেমার চরিত্রের প্রয়োজনে ওজন বাড়িয়ে বিপাকে পড়েছেন তিনি।

‘থালাইভি’ সিনেমায় প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এই চরিত্র ফুটিয়ে তুলতে চেষ্টার কোনো ত্রুটি করেননি তিনি। এমনকি ২০ কেজি ওজনও বাড়িয়েছেন। কিন্তু এজন্য তার শরীরে বেশ কিছু স্থায়ী পরিবর্তন এসেছে। এর মধ্যে রয়েছে শরীরে স্ট্রেচমার্কস তৈরি।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, ‘৬ মাসের মধ্যে ২০ কেজি ওজন বাড়িয়ে আবার ৬ মাসের মধ্যেই সেই ওজন কমানো ৩০ এর ঘরে এসে বেশ কঠিন। শরীরে অনেক সমস্যা হয়েছে। চিরকালের জন্য আমার শরীরে স্ট্রেচমার্কস হয়ে গিয়েছে। কিন্তু শিল্পের জন্য এটুকু মূল্য তো দিতে হয়।’

এএল বিজয় পরিচালিত ‘থালাইভি’ সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে। এই সিনেমায় জয়রাম জয়ললিতার অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে। কঙ্গনা ছাড়াও এতে আরো অভিনয় করছেন— অরভিন্দ স্বামী, প্রকাশ রাজ, মাধু ও ভাগ্যশ্রী।

এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় অভিনয় করছেন কঙ্গনা। সম্প্রতি ‘দ্য ইনকারনেশন-সীতা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে শিল্পের জন্য তিনি যে নিজের শরীরের পরিবর্তনগুলোকে মানিয়ে নিয়েছেন তার জন্য নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছেন।