ছদ্মবেশে ডেট করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও! কিন্তু কেন?

ভক্তদের থেকে নিজেকে আড়াল করতে ছদ্মবেশে লিওনার্দো ডিক্যাপ্রিও

ছদ্মবেশে ডেট করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও! হ্যাঁ ঠিক তাই। ছদ্মবেশে প্রেমিকাকে নিয়ে ঘুরছেন তিনি। কিন্তু কেন? আরে তারকা হওয়ার এটাই তো সমস্যা। মন খুলে খুল্লামখুল্লা একটু প্রেমও করা যায় না।

এক বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। প্রেমিকা আর্জেন্টিনার মডেল ও অভিনেত্রী কামিলা মোহনে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের কলোরাডোর পাহাড়ে ঘেরা শহর আসপেন-এ প্রেমিকা কামিলার সঙ্গে ডিনার ডেট-এ গিয়েছেন ডিক্যাপ্রিও। সেখানে নিজেকে আড়াল জন্য বড় বেসবল ক্যাপ এবং কালো কোট পরেছেন তিনি। মুখের বেশিরভাগ অংশ ক্যাপে ঢাকা থাকলেও ৪৫ বছর বয়সি এই তারকাকে ২২ বছর বয়সি প্রেমিকার সঙ্গে দেখে চিনে ফেলে ভক্তরা।

আরও পড়ুন: অভিনন্দন বর্তমান এবার বড় পর্দায়!

একইদিন সকালেও দুজনকে শপিং করতে দেখেছে অনেক ভক্ত। তাদের সঙ্গে ডিক্যাপ্রিওর কাছের বন্ধু অভিনেতা লুকাস হাসও ছিলেন। শ্যানেল এবং লোরো পিয়ানার মতো অভিজাত ব্র্যান্ডের দোকানে তাদেরকে কেনাকাটা করতে দেখা গিয়েছে। এসময়ে নাকি ডিক্যাপ্রিও বড় হুডি এবং সানগ্লাসে চেহারা আড়াল করে রেখেছিলেন। ছদ্মবেশে ডেট করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও

একইদিন সকালেও দুজনকে শপিং করতে দেখেছে অনেক ভক্ত। তাদের সঙ্গে ডিক্যাপ্রিওর কাছের বন্ধু অভিনেতা লুকাস হাসও ছিলেন। শ্যানেল এবং লোরো পিয়ানার মতো অভিজাত ব্র্যান্ডের দোকানে তাদেরকে কেনাকাটা করতে দেখা গিয়েছে। এসময়ে নাকি ডিক্যাপ্রিও বড় হুডি এবং সানগ্লাসে চেহারা আড়াল করে রেখেছিলেন।

 

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.