স্বরাষ্ট্রমন্ত্রী পদত্যাগ করুক, বিজেপিকে গলায় দড়ি দিক,বললেন তৃণমূল সুপ্রিমো

পিংকি বিশ্বাস (গোপালনগর): বনগাঁ দক্ষিণ কেন্দ্রের তৃনমূল প্রার্থী সমর্থনে গোপালনগর ভান্ডারখোলা এলাকায় ভোট প্রচারে এসে কেন্দ্রীয় বাহিনী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিরুদ্ধে একাধিক হুঙ্কার মমতার। আজ শীতলকুচিরে যে পাঁচজনের মৃত্যু হয়েছে তাদের দিল্লির পুলিশ গুলি করে মেরেছে বলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এই ঘটনার পরিপ্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায় কড়া ভাষায় আক্রমণ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে।

সভামঞ্চ থেকে অমিত শাহের উদ্দেশ্যে পদত্যাগ করার পাশাপাশি বলেন বিজেপিকে গলায় দড়ি দিয়ে মরা উচিত। পাশাপাশি গ্রামে গ্রামে গিয়ে মেয়েদের উপর অত্যাচার করেছেন সিআরপিএফ এমনটাই দাবি। পাশাপাশি শীতলকুচিতে গুলির ঘটনায় আরও জানিয়েছেন, বদলা আমি নেমো তবে গুলির বদলে আমি ভোটের মাধ্যমে বদলা নেবো।

এদিন গোপালনগরের সভামঞ্চ থেকে গোটা রাজ্যে জুড়ে সমস্ত তৃনমূল কর্মীদের বুকে কালো ব্যাচ পরে আগামীকাল দুপুরে অমিত শাহের পদত্যাগ করার জন্য প্রতিবাদ মিছিল করতে নির্দেশ দেন। এছাড়া তিনি আগামী নিজের গুলি চালানোর ঘটনাস্থলে যাবেন বলেও জানিয়েছেন। মতুয়া গড়ে এসে বলেন, আমি সমস্ত উদ্বাস্তু মতুয়াদের নাগরিক করে দিয়েছি তাই নতুন করে নাগরিকত্ব নেবার প্রয়োজন নেই। বিজেপি নাগরিকত্ব নিয়ে ভাওতা দিচ্ছে এমনটা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 12-05-2021 appeared first on satsakal.com.