আজ দলীয় প্রার্থীদের সঙ্গে তৃণমূল সুপ্রিমোর ভার্চুয়াল বৈঠক

মিঙ্কু আদক (কলকাতা): বাংলায় বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার ঠিক একদিন আগে অর্থাৎ আজ শুক্রবার সমস্ত দলীয় প্রার্থী ও নির্বাচনী এজেন্টদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, প্রথমে ঠিক হয় শনিবার বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। কিন্তু বৃহস্পতিবার সেই সময়সূচি পাল্টায়। শনিবারের বদলে শুক্রবার বৈঠকে বসবেন মমতা।

তৃণমূল সূত্রে খবর, ইতিমধ্যেই দলের সমস্ত প্রার্থী ও নির্বাচনী এজেন্টদের এই বৈঠকে থাকার নির্দেশ পৌঁছে দেওয়া হয়েছে। ভার্চুয়ালি সবার সঙ্গে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, দলের ২৮৮ জন প্রার্থী ও তাঁদের নির্বাচনী এজেন্টদের সঙ্গে গণনা প্রসঙ্গে আলোচনা করবেন তৃণমূল নেত্রী।

তাৎপর্যপূর্ণ বিষয় হল, রাজ্যে পালাবাদলের সময় ২০১১ সালে এবং পরে ২০১৬ সালে নির্বাচনের ফল ঘোষণার আগে কখনও এমন বৈঠক করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে রাজনৈতিক মহলের কৌতূহল তুঙ্গে।

উল্লেখ্য, এবারের নির্বাচনে তৃণমূলের ২৯১ জন প্রার্থী লড়াই করেছেন। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন জঙ্গিপুরের প্রার্থী তথা রাজ্যের বিদায়ী মন্ত্রী জাকির হোসেন। একইসঙ্গে করোনায় প্রয়াত হয়েছেন খড়দহের প্রার্থী কাজল সিনহা। তাই বৈঠকে বাকি ২৮৮ জন প্রার্থী থাকবেন।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.