রণবীর-আলিয়ার মুখ দেখাদেখি বন্ধ! কিন্তু কেন?

রণবীর-আলিয়ার মুখ দেখাদেখি বন্ধ! কিন্তু কেন? আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের খবর কারওর অজানা নয়। পরিণয় পেতে চলেছে তাঁদের প্রেম। কিন্তু হঠাৎ নাকি এই জুটি কেউ কারওর মুখই দেখছেন না! কিন্তু কেন?

আসল ব্যাপারটা হল আলিয়া ভাট ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার কাজ শুরু করেছেন। বর্তমানে এ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত। অন্যদিকে রণবীর কাপুরও নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন। দুজনই একই স্টুডিওতে শ্যুটিং করছেন। মজার বিষয় হল—একই স্টুডিওতে কাজ করেও কেউ কারওর সঙ্গে দেখা করছেন না!

একই স্টুডিওতে কাজ করেও দেখা না করা একটু বিস্ময়কর। এ বিষয়ে দুজনের ঘনিষ্ঠ একজন বলেন, ‘রণবীর-আলিয়া ব্যক্তিগত জীবনে যেমন ঘনিষ্ঠ, তেমনি পেশাদারিত্বের প্রশ্নেও তারা অত্যন্ত কঠিন। আর এজন্য শ্যুটিং সেটে পরস্পরের সঙ্গে তাঁরা দেখা করছেন না।’

রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন তাঁরা। এই সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। প্রযোজনা করছেন করণ জোহর। অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। সিনেমাটি গত বছর মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়। চলতি বছরের মাঝামাঝি সময় এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

 

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 06-05-2021 appeared first on satsakal.com.