উদ্ধার হওয়া নরমুন্ডুকে নিয়ে চাঞ্চল্যকর পরিস্থিতি হরিশ্চন্দ্রপুরে

তনুজ জৈন (মালদা): শুকনো ডোবা থেকে মাথার খুলি উদ্ধারকে ঘিয়ে ব‍্যাপক চাঞ্চল‍্য ছড়াল গ্রামে। শনিবার সকালে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার কনুয়া এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে জানা যায়,এদিন এলাকার কিছু যুবক খেলার সময় ওই মাথার খুলিটি পড়ে থাকতে দেখে ডোবায়। তবে ডোবায় জল শুকিয়েছে।তার জন‍্যই হয়তো দেখা মিলল খলিটির। হইচই শুরু হলে পরে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ এসে খলিটি উদ্ধার করে নিয়ে যায়। ওই এলাকার মানুষ জানাচ্ছেন, খুলিটি মানুষের রয়েছে। সূত্রের খবর, এদিন উদ্ধার হওয়া খুলিটির অবস্থান থেকে প্রায় ২০০ মিটার দূরত্বে কবরস্থান রয়েছে। তবুও রহস্য দানা বেধেছে এলাকাবাসীর মধ‍্যে। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ।

স্থানীয় বাসিন্দা রাজু বলেন, “সকাল বেলা এসেছি। লোকজন হইচই শুরু করেছে যে মাথার খুলি পাওয়া গেছে। আমরাও এসে দেখলাম সত্যিই মানুষের খুলি পড়ে আছে। এক দুই বছর আগে কেউ কাউকে মেরে এখানে ফেলে গেছে কি না বুঝতে পারছি না। আমরা চাইছি পুরো দেহ তুলে কবর দেওয়া হোক।”

রহমতপুরের এক বাসীন্দার থেকে জানা যায় যে , “এখানে মাথার খুলি পড়েছিল। মনে হলো কোনো মানুষের তাই তুলে সাইডে রাখলাম। আগে এখানে জল ছিল এখন ডাঙ্গা হয়ে গেছে। পচা গন্ধ ছড়াতে মানুষ দেখতে এলো।”

ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। রহস্যের দানা বেঁধেছে এই নরমুন্ডুকে নিয়ে। কবে কীভাবে কোথা থেকে এই খুলিটি এই পুকুরে এলো তা নিয়ে কৌতুহল ছড়িয়েছে এলাকাবাসীর মনে। যদিও পুলিশ তদন্ত শুরু করেছে।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.