রণক্ষেত্রের চেহারা নিল সাঁকরাইলের গড়ধরা, জেনে নিন কেন ?

রণক্ষেত্রের চেহারা নিল সাঁকরাইলের গড়ধরা, জেনে নিন কেন ? বালি বোঝাই লরির তলায় চাপা পড়ে এক কিশোরের মৃত্যুর ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিল সাঁকরাইলের গড়ধরা, দক্ষিণ দাঁড়িয়া এলাকা। উত্তেজিত জনতার রোষে পুড়ল বালি খাদান থেকে বালি আনতে যাওয়া প্রায় ৩টি লরি।ভাঙচুর হয়েছে আরও বেশ কয়েকটি লরিতে।সারা এলাকা অগ্নিগর্ভের চেহারা নিয়েছে। দক্ষিণ দাঁড়িয়ার কাছে ঘটনাস্থলের ওপর দিয়ে যাওয়া রোহিনী-রগড়া সড়কের ওপর সন্ধে পর্যন্ত গড়ধরা গ্রামের কিশোর রঞ্জিত সিং (১৪) এর থেঁতলানো মৃতদেহ পড়ে থাকে।সন্ধে পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে ঢুকতে পারেনি। বেশ কিছুটা এলাকা জুড়ে লরিগুলি পুড়ছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আরও কয়েকটি লরি উত্তেজিত জনতার রোষে ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়। so

so এদিকে জানা যায়, প্রতিদিনের মতো এদিন বেলা প্রায় তিনটে নাগাদ মহাপালের একটি বালি খাদান থেকে বালি বোঝাই করে কয়েকটি লরি রোহিনীর দিকে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। উল্টোদিক থেকে সাইকেল চালিয়ে একটি কিশোর বাড়ির দিকে আসার সময় বালি ভর্তি একটি লরি চাপা দেয়। ঘটনাস্থলেই ওই কিশোরের মৃত্যু হয়। সাঁকরাইলের দক্ষিণ দাঁড়িয়া চকের এই ঘটনা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়তেই উত্তেজনার পারদ চড়ে। এলাকার উত্তেজিত জনতা জমা হতে থাকেন। এরপর বালি নিতে যাওয়া ও বালি বোঝাই করে আসা লরিগুলির ওপর আক্রমণ চলে।ভাঙচুর চলে।কয়েকটি লরিতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: পুলিশের এনকাউন্টারে মৃত্যু হায়দরাবাদের চার ধর্ষকের, ঘটনার সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে

খবর পেয়ে সাঁকরাইল থানার পুলিশ ঘটনাস্থলের দিকে গেলেও বেশিদূর এগোতে পারে না।দূর থেকে দেখা যায় রাস্তায় দাঁড়িয়ে থাকা লরিগুলি থেকে আগুনের শিখা উপরে উঠছে। জানা যায়, এই পথ দিয়ে বালি বোঝাই লরি চলাচল নিয়ে দীর্ঘদিন ধরে এলাকাবাসীর ক্ষোভ ছিল। সে কথা স্থানীয় প্রশাসনকেও জানিয়েও ছিল।এরপর এদিন এই ঘটনা ঘটায় আগুনে যেন ঘি পড়ে।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 12-05-2021 appeared first on satsakal.com.