তৃণমূল আমাকে হত্যার পরিকল্পনা করেছিল: অর্জুন সিং

তৃণমূল আমাকে হত্যার পরিকল্পনা করেছিল: অর্জুন সিং। অর্জুন সিং-এর এই মন্তব্যকে ঘিরে ইতিমধ্যে শাসক দলের বিরূদ্ধে জল্পনা শুরু হয়েছে। উল্লেখ্য গত রবিবার উত্তর চব্বিশ পরগনা জেলার কাঁকিনাড়ায় সংঘর্ষ চলাকালীন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব তাঁকে হত্যার ষড়যন্ত্র করেছিল, এমনই বিস্ফোরক অভিযোগ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তৃণমূল আমাকে হত্যার পরিকল্পনা করেছিল: অর্জুন সিং

আরও পড়ুন: শোভন, বৈশাখির দল ছাড়ার জল্পনা ওড়ালেন মুকুল

এই প্রসঙ্গে তিনি বলেন, “এই ঘটনা আসলে পূর্বপরিকল্পিত ভাবেই ঘটানো হয়েছে। তৃণমূলের আমাকে হত্যার পরিকল্পনা করেছিল ছিল। তৃণমূল নেতৃত্ব গত কয়েক মাস ধরেই আমাকে হত্যার পরিকল্পনা করছে।” তিনি আরও বলেন, “রবিবার, পুলিশ অফিসাররা তৃণমূলের দলদাসের ভূমিকা পালন করেছিল। ঈশ্বরের দয়ায় আমি কোনওরকমে বেঁচে গেছি।” বুধবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই কথা বলে তিনি।

so উল্লেখ্য, শ্যামনগরে দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে ওই অঞ্চলে রাজনৈতিক হিংসার ঘটনা ঘটে। বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মাথা ফেটে যায় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। ব্যারাকপুরের বিজেপি সাংসদের এই অভিযোগকে সমর্থন করেছেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, যে গোটা ঘটনা সম্পর্কে বিজেপি শীর্ষ নেতৃত্বকে জানিয়েছেন তিনি।

so তবে এই অভিযোগ অস্বীকার করেছেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা প্রবীণ তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, “এটি সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। অর্জুন সিংকে তাঁর নিজের সমর্থকরাই পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি চলাকালীন আহত করেন। আপনি যদি ভিডিও ফুটেজ দেখেন তাহলেই আপনি দেখতে পাবেন সত্যিটা।” তৃণমূল আমাকে হত্যার পরিকল্পনা করেছিল।

The post তৃণমূল আমাকে হত্যার পরিকল্পনা করেছিল: অর্জুন সিং appeared first on Gerua Bangla.

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.