রবীন্দ্র সংগীতের পাশাপাশি ডিজে বাজবে না তাই হয় নাকি?: জ্যোতিপ্রিয়

শ‍্যাম বিশ্বাস (উত্তর ২৪ পরগনা): জিতেই হাবড়া থেকে তৃণমূলের বিজয়ী প্রার্থী ও উত্তর চব্বিশ পরগণার জেলা সভাপতি জ্যোতিপ্ৰিয় মল্লিক অত্যন্ত ইঙ্গিতপূর্ন মন্তব্য করলেন। তিনি অর্জুন সিংহের গড় ভেঙে দেওয়ার কথা বলে শুভ্রাশু রায়কে মস্তান বললেন। পাশাপাশি বললেন এই জয় মুখ্যমন্ত্রীকে কেন্দ্রীয় নেতৃত্বর একনাগাড়ে আক্রমণের জবাব আখ্যা দিলেন। জ্যোতিপ্রিয় মল্লিক। বামেদের পরামর্শ দিলেন আলিমুদ্দিন স্ট্রিটে লজ্জা দিবস পালন করতে।

উত্তর চব্বিশ পরগনায় জেলায় বিজেপিকে কার্যত ধুলিস্যাৎ করে জেলার তৃণমূলের কান্ডারী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন মানুষ গুন্ডামি ও মহিলার অপমান মানেনি। প্রসঙ্গত বনগাঁ মহকুমা ছাড়া জেলায় ৩৩টি আসনে বিজেপি কার্যত জেলাজুড়ে পর্যুদস্ত।

প্রসঙ্গত গত লোকসভা ভোটে তাঁর কেন্দ্রে তৃণমূলের কুড়ি হাজার ভোটে পিছিয়ে থাকার পরে এবার হাবড়া বিধানসভা কেন্দ্রে চার হাজার ভোটে জয়কে সামনে এনে জ্যোতিপ্রিয় মল্লিক বললেন, হাবড়ার পরাজিত বিজেপি প্রার্থী রাহুল সিনহা আবার যেখানে দাঁড়াবেন সেখানে হেরে দ্বাদশ জয়ের রেকর্ড গড়বেন। এর পরেই তাঁর বিস্ফোরক মন্তব্য – এবার রবীন্দ্র সংগীতের পাশাপাশি ডিজে বাজবে না তাই হয় নাকি?

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 12-05-2021 appeared first on satsakal.com.