মোদির প্রশংসায় আমেরিকার শিল্পপতি রে ডেলিয়ো

বিশ্বের শ্রেষ্ঠ নেতাদের মধ্য একজন হলেন প্রধানমন্ত্রী মোদি: রে ডেলিয়ো

মোদির প্রশংসায় আমেরিকার শিল্পপতি রে ডেলিয়ো। মার্কিন যুক্তরাষ্ট্রের শিল্পপতি রে ডেলিয়ো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিশ্বের মহান নেতাদের মধ্যে একজন বলে সম্বোধন করেন। ডেলিয়ো একটার পর আরেকটা ট্যুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হন। আর সঙ্গে সঙ্গে সৌদি আরবের একটি অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেন তিনি, ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, সৌদি আরবের একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর রে ডেলিয়ো একসাথে বসে কথা বলছেন।

রে ডেলিয়ো বলেন, আমার নজরে ভারতের প্রধানমন্ত্রী সবেথেকে উর্ধে আর উনি বিশ্বের সবথেক সেরা নেতাদের মধ্যে একজন। ওনার সঙ্গে কথা বলার একবার সুযোগ হয়েছিল, তখনই আমি বুঝতে পেরেছিলাম তিনি কি চিন্তা ভাবনা করেন। রে ডেলিয়ো বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মানুষকে প্রাথমিক সুবিধাগুলো উপলব্ধ করিয়েছেন, এর সঙ্গে সঙ্গে ডিজিটাল টেকনোলোজির সঙ্গে সবাইকে যুক্ত করেছেন। মোদি সরকার ১০০ মিলিয়ন শৌচালয়ের নির্মাণ করেছে, এর ফলে ভারতে রোগে আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা কমেছে, আর কমপক্ষে তিন লক্ষ মানুষের জীবন বেঁচে গেছে।

আরও পড়ন: ২ মিলিয়ন ডলরা জরিমানা ট্রাম্পের!

রে ডেলিয়ো গত লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির অভূতপূর্ব জয়ের কথা উল্লেখ করেন। তিনি বলেন, গত নির্বাচনে ভোটদাতারা আগামী পাঁচ বছরের জন্য ওনাকে বিপুলভাবে সমর্থন করেছে। আমি মনে করি, একটি সুন্দর পরিণাম দেওয়ার জন্য ওনার কাছে এটা সুবর্ণ সুযোগ। কারণ ভারতের জনতা ওনাকে মন থেকে বিপুলভাবে সমর্থন করেছে। মোদির প্রশংসায় আমেরিকার শিল্পপতি রে ডেলিয়ো

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 08-05-2021 appeared first on satsakal.com.