শান্তিপুর তাঁত কাপড়ের হাটে জমজমাট ভোট-প্রচার সাড়লো সব রাজনৈতিক দল

এস কে বিশ্বাস : শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে রবিবার ছিল প্রাক পুজোর শেষ তাঁত কাপড়ের হাঁট। আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্ত তাঁত কাপড়ের হাঁট উপলক্ষে প্রায় ১০ হাজার ক্রেতা বিক্রেতার ভিড়ে ঠাসা আবহে ভোট প্রচারের সুযোগ হাতছাড়া করলো না কোন রাজনৈতিক দলই।

প্রাক পুজোর শেষ বাজার উপলক্ষে সকাল থেকেই শান্তিপুর তাঁত কাপড় হাটের চেহারা ছিল জমজমাট। প্রত্যেকটি রাজনৈতিক দল তাদের সর্বশক্তি দিয়ে ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়লেন।

প্রসঙ্গত ৩০ অক্টোবর শান্তিপুর বিধানসভা উপ নির্বাচনের ভোট উপলক্ষে রবিবারের প্রচার ছিল অত্যন্ত তাৎপর্যপূর্ণ। ফলে সে সুযোগ প্রতিটি রাজনৈতিক দল ই নিল। বিজেপি প্রার্থী নিরঞ্জন বিশ্বাস ফ্লাগ, ফেস্টুন সহ স্বদলবলে হাজির শান্তিপুর তাঁত কাপড় হাটে। সুযোগ হাতছাড়া করলেন না রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস প্রার্থী ব্রজ কিশোর গোস্বামীও। রীতিমত যুদ্ধংদেহী মনোভাব নিয়ে সদলবলের ঝাঁপিয়ে পড়লেন ভোট প্রচারে। এক ইঞ্চিও মাটি ছাড়তে নারাজ সিপিএম প্রার্থী সৌমেন মাহাতো। তিনিও দলীয় কর্মী সমর্থক দের সঙ্গে নিয়ে দলীয় ফেস্টুন সহযোগে হাট পরিক্রমার মধ্যদিয়ে প্রচার সাড়লেন। প্রচারে অংশ নিলেন কংগ্ৰের প্রার্থী রাজু পালও। ফলে সারাটা দিন শান্তিপুর তাঁত কাপড় বাজার ছিল ভোট প্রচারে জমজমাট।