বসিরহাটে ভরাবাজারে শ্লীলতাহানি, অপমানে আত্মঘাতী মহিলা

শ‍্যাম বিশ্বাস (উত্তর ২৪ পরগনা): বসিরহাট মহকুমা হাসনাবাদ থানার রূপমারী গ্রাম পঞ্চায়েতের কুমিরমারি গ্রামের ঘটনা।

বছর ২২-এর, বয়সের বধু পূজা মাঝি, স্বামী পলাশ মাজি টেলারিং মিস্ত্রি, কর্মসূত্রে বসিরহাটে থাকেন, মাঝে মাঝে বাড়িতে যান, গতকাল বৃহস্পতিবার বধু পূজা কুমিরমারি বাজার এলাকায় বাজার করতে গেলে প্রতিবেশী যুবক মৃণাল চৌকিদার তাকে ভরা বাজারের লোকজনের সামনে অশ্লীল ভাষায় গালিগালাজ ও অপমান করেন বলে অভিযোগ। সেই অপমান সহ্য করতে না পেরে আজ শুক্রবার ভোররাতে ঘরের মধ্যে রাখা কীটনাশক খেয়ে আত্মঘাতী হন। এই ঘটনায় এলাকায় যথেষ্ট উত্তেজনা তৈরি হয়েছে।

মৃত গৃহবধূর বাবা মহাদেব বিশ্বাস মা রানু বিশ্বাস স্বামী পলাশ মাজি ও প্রতিবেশী যুবক মৃণাল চৌকিদারের বিরুদ্ধে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেছে, ওই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান যুবক মৃণাল, ওই বধূর বাড়িতে যাতায়াত ছিল, এই ঘটনা জানতে পারে স্বামী পলাশ, সেই নিয়ে স্বামী স্ত্রী মধ্যে প্রায় দিন বচসা গন্ডগোল হতো।

যুবক মৃনাল ওই বন্ধুর বাড়িতে যেতে বলে অভিযোগ এবং একাধিকবার আলাপচারিতা হয় ঐ বধূর সঙ্গে।

এর পিছনে অন্য কোন কারণ রয়েছে কিনা সেটাও তদন্ত করে দেখছে হাসনাবাদ থানার পুলিশ। মৃত বধূর বাবা এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে, পুলিশ স্বামী পলাশ মাজি কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করছে।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 06-05-2021 appeared first on satsakal.com.