অস্ত্র কারখানার হদিশ গোয়ালতোড়ে, উদ্ধার অসংখ্য বন্দুক ও কার্তুজ

তারক হরি, পশ্চিম মেদিনীপুর

পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড় এলাকায় হদিশ মিলল বড়সড় অস্ত্র কারখানার! মাটির নীচ থেকে উদ্ধার হল শতাধিক বন্দুক ও হাজারের বেশি কার্তুজ।
বুধবার দুপুর নাগাদ গোয়ালতোড় থানার অন্তর্গত বড়ডাঙ্গা গ্রামে মাটির তলা থেকে প্রায় ১০০ র বেশি বন্দুক এক হাজারেও বেশি কার্তুজ উদ্ধার হয়।  ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। বন্দুক ও গুলি উদ্ধার করার কাজ চলছে।
স্থানীয় সূত্রে খবর , এদিন বড়ডাঙা এলাকায় পঞ্চায়েতের রাস্তা তৈরির কাজ শুরু হয়েছে সম্প্রতি।এদিন এলাকায়, পঞ্চায়েতের পক্ষ থেকে রাস্তা তৈরীর কাজ চলছিল। জেসিবি দিয়ে মাটি কাটার সময় হঠাৎই হদিশ মেলে এই বিরাট অস্ত্র কারখানার। এরপরই স্থানীয়রা পুলিশে খবর দিলে গোয়ালতোড় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাটি খুঁড়ে একের পর এক বন্দুক বের করে আনে। এখনও পর্যন্ত প্রায় ১০০ টি বা তারও বেশি বন্দুক এবং এক হাজারেরও বেশী সক্রিয় কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া বন্দুকগুলি ১৫ থেকে ২০ বছর পুরনো বলে প্রাথমিক ভাবে অনুমান করছে পুলিশ। তবে, এখনও জেলা পুলিশের পক্ষ থেকে এই বিষয়ে কোনো বিবৃতি জারি করা হয়নি। এ খবর চাউর হতে জেলাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে!

টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসংখ্য ফটো