বিস্ফোরক অভিযোগ করে বিজেপি ছাড়লেন জেলা সম্পাদক

কল্যাণ দত্ত :পূর্ব বর্ধমান
বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে দল ছাড়লেন বর্ধমান পূর্বের বিজেপির জেলা সম্পাদক ও নির্বাচনী এজেন্ট সুরজিত্‍ কর্মকার। তাঁর সঙ্গে বিজেপির বহু নেতা-কর্মী বৃহস্পতিবার হাতে তুলে নিলেন তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা।
বর্ধমান পূর্ব বিজেপির জেলা সম্পাদক ছিলেন সুরজিত্‍ কর্মকার। জানা যায় ২০১৪ সালের লোকসভা নির্বাচনের আগে থেকে বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এক সময় জেলার যুব সংগঠনের সাধারণ সম্পাদক হন তিনি। পরবর্তীতে বর্ধমান পূর্ব বিজেপির জেলা সম্পাদক হন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে পূর্বস্থলী দক্ষিণ বিধানসভার প্রার্থীর নির্বাচনী এজেন্ট হন তিনি। পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ১ নম্বর ব্লকের নসরতপুরে তৃণমূলের তরফে একটি যোগদান সভার আয়োজন করা হয়েছিল। সেখানেই বিজেপি জেলা সম্পাদক সুরজিত্‍ কর্মকার-সহ বিজেপির প্রায় ২০০- ২৫০ জন তৃণমূল কংগ্রেসে যোগ দেন। যোগদান সভা মঞ্চ থেকে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন সুরজিত্‍ কর্মকার। তিনি অভিযোগ করেন, বিধানসভা ভোটে টিকিট দেওয়ার নাম করে তাঁর থেকে প্রচুর টাকা নিয়েছেন বিজেপির রাজ্য ও কেন্দ্রীয় শীর্ষনেতৃত্ব। কিন্তু টিকিট তিনি পাননি।
যোগদান সভা থেকে রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ জানিয়েছেন, আড়াইশো জন বিজেপি থেকে যোগ দিলেন। পাশাপাশি সুরজিত্‍ কর্মকারকে জেলার যুব সংগঠনে পদ দেওয়ার প্রস্তাবও দেন তিনি। এদিকে বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ বিজেপির জেলা সভাপতি গোপাল চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘টাকা দিয়ে বিজেপিতে টিকিট পেতে হয় তা আমার জানা নেই। উনি যদি প্রতারিত হয়েই থাকেন তাহলে আগে দল ছাড়লেন না কেন? উনি তো নিজেই জেলার নেতা ছিলেন।

টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসংখ্য ফটো