করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীর সমালোচনা করলেন সুজন

মনিরুল হকঃ ফের করোনা পরিস্থিতি উদ্বেগজনক হয়ে ওঠায় রাজ্য সরকার আংশিক লকডাউনের কথা ঘোষণা করে দিয়েছে। এই পরিস্থিতিতে কোচবিহারে দলের একটি কর্মসূচিতে যোগ দিতে এসে সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী মুখ্যমন্ত্রীর উপড়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন। সম্প্রতি গঙ্গা সাগর মেলায় গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সুজন বাবুর অভিযোগ, এতে ভীর আরও বেড়েছে। যা উদ্বেগ জনক ব্যাপার। শুধু তাই নয় তৃণমূলের প্রতিষ্ঠা দিবস নিয়ে রাজ্য জুরে অনুষ্ঠান করা নিয়েও সুজন বাবু সমালোচনা করেছেন। আসন্ন পুরসভা নির্বাচন হওয়া উচিত কিনা, তা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে সুজন বাবু বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়ার কথা বলেছেন।

এদিনই রাজ্য সরকার করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করায় বেশ কিছু বিধি নিষেধ আরোপ করেছে। স্কুল কলেজ সহ সমস্ত ধরনের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছে। জিম, সেলুন বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। সরকারি দফতর গুলোতে ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ করার নির্দেশ জারি করেছে। মল ও রেস্তোরা গুলোর ক্ষেত্রেও বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

এই পরিস্থিতিতে ঘোষণা হওয়া পুরসভার নির্বাচন, মাধ্যমিক উচ্চমাধ্যমিক পরীক্ষার ক্ষেত্রে কি ভূমিকা নেবে রাজ্য সরকার, তা নিয়ে সাধারণ মানুষের মধ্যে আলোচনা শুরু হয়েছে। এদিন সুজন বাবু বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়ার পাশাপাশি মানুষকে সতর্ক থাকার আবেদন করেন। রেড ভলেন্টিয়াররা আগের মত মানুষকে পরিষেবা দেবেন বলে সুজনবাবুর বিশ্বাস।


টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসংখ্য ফটো