ঊর্ধ্বমুখী করোনা ভাইরাস রুখতে পথে নামল জেলা প্রশাসন

কল্যাণ দত্ত :পূর্ব বর্ধমান
 করোনা রুখতে গত বুধবার থেকে টানা সাতদিন চায়ের দোকান,ফুটপাতের ফাস্টফুড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। এছাড়া সপ্তাহে দুদিন অর্থাৎ বৃহস্পতি ও রবিবার শহর বর্ধমানে সমস্ত দোকানপাট বন্ধ থাকবে, বাকি পাঁচদিন খোলা থাকবে সমস্ত দোকান।এমনই নির্দেশ জারী করা হয়েছিলো পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের পক্ষ থেকে।
গত ১০ দিন আগে থাকতে করোনা ও ওমিক্রণের মতো মারন ভাইরাস রুখতে অন্য কোনো ভাবে ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা ও বন্ধের নির্দেশ জারী করেছিলো পূর্ব বর্ধমান জেলা প্রশাসন।জেলা প্রশাসনের পুরোনো নির্দেশিকায় বলা হয়েছিলো উল্লাস থেকে নবাবহাট এবং কার্জন গেট উত্তর ফটক পর্যন্ত অল্ট্রানেটিভ ভাবে খোলা থাকবে ব্যবসায়ী প্রতিষ্ঠান। পরে খোলা ও বন্ধ নিয়ে ব্যবসায়ী মহলে গুঞ্জন ও জেলা শাসককে চিঠি প্রদান করেন ব্যবসায়ী সংগঠনগুলি।
তারপরই এস ডি ও তৃর্থাঙ্কর বিশ্বাস জেলা আধিকারিকদের নিয়ে বিশেষ বৈঠক করে নতুন সিদ্ধান্ত নেন।
কার্যতঃ করোনা বিধিনিষেধ মানা হচ্ছে কিনা তা খতিয়ে দেখতে বর্ধমান শহরের বিভিন্ন বাজারগুলোতে পরিদর্শনে আসেন এস ডি ও তৃর্থাঙ্কর বিশ্বাস এবং আই সি সুখময় চক্রবর্তী।
মূলত এদিন স্টেশন বাজার এবং তেঁতুল তলা বাজার পরিদর্শন করতে গিয়ে দেখেন বেশ কয়েকজন দোকানদার দোকান খুলে দেদার ব্যবসা করছেন।
কার্যতঃ সেইসব ব্যবসায়ীদের জরিমানা এবং টানা সাতদিন দোকান বন্ধ রাখার নির্দেশ দেন এস ডি ও তৃর্থাঙ্কর বিশ্বাস।

টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসংখ্য ফটো