স্ত্রীকে খুন করার অভিযোগে স্বামীকে গ্রেফতার করলো পুলিশ

অরূপ ঘোষ (ঝাড়গ্রাম): বৃহস্পতিবার রাতে খুনের ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানার নাগরিপাদা গ্রামে। মৃত মহিলার নাম পার্বতী ভূঁইয়া, তার বয়স প্রায় ৩০ বছর। স্থানীয় সূত্রে জানা যায় যে পারিবারিক বিবাদের জেরে বৃহস্পতিবার রাতে নাগরিপাদা গ্রামের অসিত ভূঁইয়া তার স্ত্রী পার্বতী ভূঁইয়াকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করেছে।

বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ফোন করে বিষয়টি নয়াগ্রাম থানার পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নয়াগ্রাম থানার পুলিশ। ঘটনাস্থল থেকে পার্বতী ভূঁইয়ার মৃতদেহটি পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠায়। সেই সঙ্গে অভিযুক্ত মৃতের স্বামী অসিত ভুঁইয়া কে পুলিশ গ্রেপ্তার করে।

ধৃত অসিত ভুঁইয়াকে শুক্রবার ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। ঝাড়গ্রাম আদালতের ভারপ্রাপ্ত বিচারক ধৃত অসিত ভুঁইয়াকে ১৪ দিন জেল হেফাজতের রাখার নির্দেশ দেন। H কি কারণে অসিত ভুঁইয়া তার স্ত্রীকে পিটিয়ে খুন করেছে তা খতিয়ে দেখার জন্য নয়াগ্রাম থানার পুলিশ তদন্ত শুরু করেছে। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।