কান্দির গৌতম তৃণমূলে ফিরলেন, জানতেই পারলো না বিজেপি জেলা নেতৃত্ব

জৈদুল সেখ, কান্দি

মদন মিত্রের হাত থেকে দলের পতাকা নিয়ে  বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন কান্দীর গৌতম রায়। গত বিধানসভা নির্বাচন থেকে বিজেপির হেভিওয়েট নেতা হিসাবে পরিচিত। বিধানসভা নির্বাচনে কান্দীতে বিজেপির প্রার্থী ছিলেন গৌতম রায়। জেলা তৃণমূল নেতৃত্বকে অন্ধকারে রেখেই মদন মিত্রের হাত ধরে তৃণমূলে যোগাযোগে শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে। গৌতম রায় ছাড়াও এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন সেন্টু মুখার্জিও।
 এ বিষয়ে কান্দির বিধায়ক তথা তৃণমূল নেতা অপূর্ব সরকার বলেন ” আমি যোগদানের বিষয়ে এখনো খবর পাইনি, আমার কাছে এখনো পর্যন্ত সঠিক তথ্য নেই! “
         বিজেপি নেতা গৌতম রায় বুধবার কান্দি পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার গুরু প্রসাদ মুখার্জি ( সেন্টু মুখার্জি)  ও কান্দি পৌরসভার ৬  নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর চন্দন হাজরাকে নিয়ে বুধবার কলকাতায় যান। সেখানেই মদন মিত্র তাদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন।
        যদিও এ বিষয়ে তৃণমূল কংগ্রেসের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি শাওনী সিংহ রায় বলেন “জেলার নেতারা, কান্দীর নেতারাও কিছু জানেন না। আমরা জানি, যিনি জয়েন করবেন তাকে রাজ্য নেতৃত্বের অনুমোদন নিয়ে দলে আসতে হবে। রাজ্য নেত্রৃত্বও এই বিষয়ে কিছু জানেন না”।
     উল্লেখ্য গৌতম রায় দীর্ঘদিনের কংগ্রেস এবং পরে তৃণমূল কংগ্রেসের পরিচিত মুখ ছিল। যদিও গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে যোগদান করেছিলেন কান্দী পৌরসভার প্রাক্তন পৌরপিতা গৌতম রায়। এরপর তিনি এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হন। তৃণমূল প্রার্থী অপুর্ব সরকারের কাছে পরাজিত হন গৌতম। সেই গৌতম রায়কে কান্দীর তৃণমূল কংগ্রেস নেতৃত্ব মেনে নেবে কিনা প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।
    তবে পৌরসভা ভোটের আগে গৌতম রায়দের দলে প্রত্যাবর্তনে নতুন সমীকরণের ইঙ্গিত মিলছে কান্দীর রাজনীতিতে।

টাচ করুন, দেখুন আপনার প্রিয় অভিনেত্রীদের অসংখ্য ফটো