থানার সাব-ইন্সপেক্টরের মাউথঅর্গানের সুরে মুগ্ধ নেটিজেনরা

তারক হরি (পশ্চিম মেদিনীপুর): অবাধ্য বিক্ষোভকারীদের হটাতে বা শান্ত করতে, দুষ্ট মানুষ ও আসামীদের জব্দ করতে সমাজের আইন রক্ষক পুলিশই একমাত্র ভরসা! এই কল্পনীয় রুষ্ট গুরুগম্ভীর প্রকৃতির পুলিশের পোশাক পরিধান করেন যিনি, নিজেদের অজান্তেই আমরা কার্যত তাঁদের এই স্বভাবের বলেই সাধারণত মনে করি।

যখন সেই পুলিশের হাতেই মাউথঅর্গানের সুরে বেজে ওঠে কোনও এক মনমোহিনী গানের সুর! তখন কেমন লাগে? গম্ভীর পোশাকের আড়ালে যখন কোনও এক অনবদ্য সুর ওঠে বেজে তাঁর মাউথঅর্গানে, তখন ভীতি খানিকটা কাটিয়ে মন চনমনে হয়ে ওঠে। আসলে তিনিও তো রক্তে মাংসে গড়া এক মানুষ, এক বিরল প্রতিভা গুণের অধিকারী!

ইতিমধ্যেই পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার সাব-ইন্সপেক্টর দিলীপ কুমার জানা মাউথঅর্গানে সুন্দর একটি গানের সুর তোলার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা এককথায় থানার অন্যান্য পুলিশকর্মীদেরও রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

পিংলা থানার অন্যান্য পুলিশ কর্মীরা জানিয়েছেন, ‘দীপক বাবু যে এই বিরল প্রতিভা গুণের অধিকারী, সে কথা জানা ছিল না কারোরই। তিনি এক বিদায় সংবর্ধনা মঞ্চে থানার পুলিশকর্মীদের মাউথ অর্গানে একটি গানের সুর উপহার দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন সকলের। ‘

দীপকবাবু জানান, সারাদিনের ক্লান্তি মেটাতে, মাউথঅর্গানে মিষ্টি সুর তুলে কাজের আনন্দ খুঁজে নেন তিনি। সাব-ইন্সপেক্টর দিলীপ কুমার এর অনবদ্য ছন্দে মাউথঅর্গানে সুর বাজানোর ঘটনায় তাঁর প্রতিভায় আপ্লুত হয়েছেন নেটিজেনরা।