মুখ্যমন্ত্রীর জয়লাভের কামনায় হোমযজ্ঞে শামিল মহিলা তৃণমূল কর্মীরা

শ‍্যাম বিশ্বাস (উওর ২৪ পরগনা): ‘ভবানীপুরেই থাকছে দিদি, মা আমাদের মমতাময়ী, মায়ের জন্য মায়ের আরাধনা, ঘরেই থাকছে লক্ষ্মীর ভান্ডার ‘ অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে এমন স্লোগান তুলে তার সাফল্য এবং সুস্থতা কামনা করে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আজ মহা হোম-যজ্ঞের আয়োজন করা হয়।

মহিলা তৃণমূল কংগ্রেসের অজস্র কর্মীরা মুখ্যমন্ত্রীর নামে হোম যজ্ঞে সামিল  হলেন এবং মন্দিরে পুরোহিতকে  দিয়ে মন্ত্র পড়িয়ে মুখ্যমন্ত্রী আগামী দিনে ভবানীপুরে উপ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করা এবং বহিরাগত দুষ্কৃতীদ্বারা কোন ক্ষতি না করতে পারে সেই উদ্দেশ্যে প্রার্থনা করা হয়।

তার পাশাপাশি কন্যাশ্রী, রূপশ্রী, লক্ষীর ভান্ডারের মত জনমুখী প্রকল্প গুলি বাংলার মানুষের জন্য যেভাবে তৈরী করেছেন তাই তাঁর সুস্থতা কামনা করে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের মহিলা তৃণমূল কর্মীরা হাসপাতাল কালীবাড়ি মায়ের মন্দিরে  মুখ্যমন্ত্রীর নামে হোম-যজ্ঞ করা হয়।

এদিন এই হোম-যজ্ঞ থেকে মুখ্যমন্ত্রীর সুস্থতা যেমন কামনা করা হয় ঠিক তেমনি তাকে যাতে কোনো অশুভ শক্তি ক্ষতি না করতে পারে সেই নিয়ে প্রার্থনা করা হয়। এদিন উপস্থিত ছিলেন বনগাঁ তৃণমূল সাংগঠনিক জেলা সভাপতি আলোরানি সরকার,বনগাঁ তৃণমূল সাংগঠনিক জেলা যুব সভাপতি সন্দীপ দেবনাথ, বনগাঁ শহর তৃণমূল সভাপতি দিলীপ দাস সহ অনান্য তৃণমূল নেতৃত্ব।