ফের বিতর্কিত মন্তব্য রাহুলের, করোনাকে রুখতে রামই ভরসা

দ্রুত ছড়িয়ে পড়া করোনার সংক্রমণ রুখতে গোটা বিশ্ব যখন হিমসিম খাচ্ছে, চিকিতসক, নার্স সহ স্বাস্থকর্মীরা কালঘাম ছুটছে, দেশের বড় বড় বিজ্ঞানীরা টিকা আবিষ্কারের জন্য দিনাতিপাত করছে ঠিক তখই এই দেশে ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করছে বিজেপির নেতা নেতৃরা। আর এর মধ্যে রাহুল সিনহার বক্তব্য ঘিরে তৈরী হয়েছে ফের বিতর্ক। এরফলে অনেকেই বলছে, আসলে করোনাকে কেন্দ্র করে হিন্দুত্ববাদী রাজনীতি করছে বিজেপি।

বর্তমানে বিশ্বের প্রায় বেশিরভাগ জায়গাতেই মন্দির, মসজিদ, গির্জা বন্ধ। শুধুমাত্র খোলা সমস্ত হাসপাতাল। কারণ সেখানেই রয়েছে মানুষরূপী ইশ্বর।আবারও এই সঙ্কটকালে ভগবান প্রসঙ্গ টেনে বিতর্ক সৃষ্টি করল গেরুয়া শিবির। অতীতে করোনা ঠেকাতে গোবর বা গো-মূত্র খাওয়ার কথা বলেছিল বিজেপি। এবার এই রামনবমী উপলক্ষে রামনাম জপতে বললেন রাজ্য বিজেপির নেতা রাহুল সিনহা। তাঁর মতে এই সময় রামনাম জপলে নাকি করোনা ছুঁতেই পারবে না মানবদেহ।

আপনাদের সকলকে জানাই রাম নবমীর শুভেচ্ছা । জয় শ্রী রাম

Posted by Rahul Sinha on Wednesday, 1 April 2020

https://www.facebook.com/watch/?v=1089717658054894

সম্প্রতি একদা রাজ্য বিজেপি সভাপতি ফেসবুকে একটি ভিডিয়ো আপলোড করেন। যেখানে ভগবান রামে জন্ম এবং রামনমীর মাহাত্ম্যের পাশাপাশি তিনি বলেন, “হে ভগবান রাম, আজ তোমার ভূমি চিনা ভাইরাসের আক্রান্ত। সেই ভাইরাসকে পরাস্ত করার জন্য দেশবাসীকে শক্তি দাও। যাতে এই বিদেশী ভাইরাস দেশের মাটি গ্রাস না করতে পারে। সেই শক্তি সবার মধ্যে ছড়িয়ে দাও”। রাহুল সিনহার এই ভিডিয়ো ভাইরাল হতে বিতর্ক শুরু হয় রাজনৈতিক মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *