অবৈধ সম্পর্কে বাঁধা! কান্দিতে মায়ের হাতে খুন ছেলে

জৈদুল সেখ (মুর্শিদাবাদ): দীর্ঘদিন ধরেই মা ভানু ঘোষ অবৈধ সম্পর্কে লিপ্ত ছিল, ছেলে দীনবন্ধু বছর কুড়ির যুবক মাকে সঠিক পথে নিয়ে আসার চেষ্টা করেছিল কিন্তু শয়তানে না শুনে ধর্মের কথা! বরং ছেলের জীবনটাই খেয়ে নিলো মা! এমনই ঘটনা ঘটেছে কান্দির রুদ্রবাতি গ্রামে।

পরিবার সুত্রে জানা গেছে মৃত যুবকের নাম দীনবন্ধু ঘোষ (২০), দীর্ঘদিন ধরেই মায়ের অবৈধ সম্পর্কের জন্য মা ও ছেলের মধ্যে অশান্তি হতো, রবিবার সকালেই দীনবন্ধু ঘোষকে নিজের বাড়িতে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানয় বাসিদা ও পরিবারের সদস্যরা।

নিহত যুবকের আত্মীয় কৃপাময়ী ঘোষ বলেন “আমি সকাল বেলায় কাজের জন্য দাদা দীনবন্ধুকে ডাকতে গিয়ে দেখি, মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে, বড়ো মা ( ভানু ঘোষ)-কে জিজ্ঞেস করছি কী হয়েছে, বড়ো মা একবার বলছে গলায় দড়ি দিয়েছে একবার বলছে জানি না, অথচ আমি দেখলাম তার গলায় আঘাতের চিহ্ন! আসলে বদমাশ মেয়ে অবৈধ সঙ্গীদের নিয়ে দীনবন্ধুকে শ্বাসরোধ করে খুন করেছে বলে অভিযোগ তুলেছেন।

মৃত যুবকের গলায় দাগ রয়েছে যা থেকে সন্দেহ হয় প্রতিবেশীদেরও। ঘটনা স্থলে কান্দি থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে মৃত দেহ ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অভিযোগের ভিত্তিতে মা ভানু ঘোষকে গ্রেফতার করেছে কান্দি থানার পুলিশ।

ক্লিক করে পড়ুন ‘সাতসকাল’ ই-খবরের কাগজ

The post satsakal 01-08-2021 appeared first on satsakal.com.